• Bengali English
  • বরিশাল Tuesday, 30 March, 2021

নগরীর কাউনিয়ায় হত্যার উদ্দেশ্যে যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

বরিশাল
|  30 March, 2021, 3:34 | আপডেট : 30 March, 2021, 4:31

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে পূর্ব শত্রুতার জেরে মোবাইল ফোনে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে এক যুবককে হত্যার উদ্দেশ্যে হামলা করার অভিযোগ পাওয়া গেছে। গত ২৯ মার্চ (সোমবার) দুপুর ২ টার সময় কাউনিয়া সোবাহান মিয়ার পুল এলাকায় এ নির্মম হামলার ঘটনা ঘটে।

 

এ সময় নগরীর পলাশপুর এলাকার বাসিন্দা আয়নাল ব্যাপারীর ছেলে জহিরুল ইসলাম আলামিন নামের যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় বরিশাল কাউনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগ সূত্রে জানাগেছে, নগরীর পলাশপুর ১নং গলির বাসিন্দা আয়নাল ব্যাপারীর ছেলের সাথে কাউনিয়া থানাধীন রোকেয়া আজিম সড়কের বাসিন্দা হারুনের ছেলে শাওনের সাথে বন্ধুত্ব গড়ে ওঠে।

 

অপরদিকে শাওনের অপর ২ বন্ধু রোকেয়া আজিম সড়কের বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে বাবু ও সুরুজের ছেলে আরাফাত। এই আরাফাত ও বাবুর বিরুদ্ধে রয়েছে মাদক বিক্রীর অভিযোগ। কিছুদিন পূর্বে শাওনের ২ বন্ধু বাবু ও আরাফাতের সাথে জহিরুল ইসলাম আলামিনের কথা কাটাকাটি হয়।

 

এরই জেরে গত ২৯ মার্চ (সোমবার) দুপুরে শাওন কথা শুনার জন্য মোবাইল ফোনে কল দিয়ে আলামিনকে কাউনিয়া সোবাহান মিয়ার পুল এলাকায় আসতে বলে।

 

আলামিন বন্ধু শাওনের কথা মতো সোবাহান মিয়ার পুল এলাকাতে গেলে হঠাৎ করে বাবু ও আরাফাত হাতুড়ি দিয়ে আলামিনকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা চালায়। এ সময় আলামিনের কানের গোড়ালিসহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা স্বর্নের চেইন, মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে যায়।

 

এদিকে ছিনিয়ে নেয়া আলামিনের মোবাইল ফোন থেকে বিভিন্ন অশ্লীল ও আপত্তিকর ছবি পোষ্ট করার অভিযোগ পাওয়া গেছে।

 

বর্তমানে আহত আলামিন বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তার মাথায় গুরুতর আঘাতের কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হবে বলে জানাগেছে। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে কাউনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশালক্রাইমট্রেস”কে জানাতে ই-মেইল করুনঃ barishalcrimetrace@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়