• Bengali English
  • বরিশাল Friday, 2 April, 2021

বাউফলে তিন সন্তানের জননী গনধর্ষনের শিকার

পটুয়াখালী
|  2 April, 2021, 1:43 | আপডেট : 2 April, 2021, 1:43

মোঃ আরিফুল ইসলাম বাউফল প্রতিনিধি, পটুয়াখালীর বাউফলে চন্দ্রদ্বীপ ইউনিয়নের সংরক্ষিত আসনের সদস্য প্রার্থী নিলুফা বেগমের পক্ষে নির্বাচনী প্রচারনার শেষে বাড়ী ফেরার পথে তিন সন্তানের জননী গণধর্ষণের শিকার হয়েছেন।

 

বৃহস্পতিবার রাত ৯টার দিকে প্রার্থীর বাড়ির অদূরে একটি নির্জন বিলের মধ্যে এ ঘটনা ঘটেছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, চন্দ্রদ্বীপ ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের নারী সদস্য নিলুফা বেগম এর পক্ষে নির্বাচনী প্রচারনার শেষে রাত ৯টার দিকে প্রার্থীর বাড়ী থেকে নিজ বাড়ী ফেরার পথে তিন যুবক তার মুখ চেপে ধরে নির্জন বিলে নিয়ে যায়। সেখানে তারা পালাক্রমে ধর্ষণ করে।

 

ধর্ষণ শেষে তাকে বিলের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়। পরে তিনি স্থানীয় মজিবর হাওলাদারের বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

 

খবর পেয়ে রাতেই চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ ও ৩ নং ওয়ার্ডের মেম্বার দুলাল সিকদার মজিবর হাওলাদারের বাড়িতে যান। শুক্রবার সকালে ইউপি সদস্য দুলাল সিকদার ও নিলুফা বেগম তাকে থানায় নিয়ে যান।

চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আলকাচ বলেন, তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। এছাড়াও আইনানুগ সহায়তার জন্য থানায় যেতে বলেছি।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, ধর্ষণের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশালক্রাইমট্রেস”কে জানাতে ই-মেইল করুনঃ barishalcrimetrace@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়