• Bengali English
  • বরিশাল Thursday, 1 April, 2021

বরিশালগামী মোটরসাইকেলকে চাপা দিল তেলবাহী লরি: নিহত ২ ভাই

ক্রাইম ট্রেস
|  1 April, 2021, 4:10 | আপডেট : 1 April, 2021, 4:10

নিজস্ব প্রতিবেদক::  মাদারীপুর থেকে বরিশালের উদ্দেশে রওনা হয়ে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়েছে তেলবাহী লরি। এতে ওই মোটরসাইকেল চালকসহ আরও এক আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার পান্তাপাড়া এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের এই দুর্ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ করে।

 

ঘণ্টাখানেক পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দিয়ে সড়ক যোগাযোগ স্বাভাবিক করে তোলে। এবং নিহত দুই যুবক মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মিন্টু গাজীর ছেলে আরাফাত গাজী (২২) এবং বরিশালের আগৈলঝাড়া উপজেলার টরকী এলাকার আলাউদ্দিন ফকিরের ছেলে তুহিন ফকিরের (২৫) লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। নিহত দুজন সম্পর্কে খালাতো-মামাতে ভাই বলে নিশ্চিত করে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- বরিশালগামী মোটরসাইকেলের সাথে মাদারীপুরগামী সার্বিক কোম্পানির একটি তেলের লরির সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা আরাফাত গাজী লরির নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। অপর আরোহী তুহিন ফকিরকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে তিনিও মৃত্যুবরণ করেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ডাসার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লরি আটক করে।

 

এই ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকায় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডাসার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান সাংবাদিকদের জানান, ‘লরিটি আটক করে হাইওয়ে পুলিশ নিয়ে গেছে। ঘটনাস্থলে ডাসার থানা পুলিশ রয়েছে। বিক্ষুব্ধরা কিছু সময় মহাসড়ক অবরোধ করলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশালক্রাইমট্রেস”কে জানাতে ই-মেইল করুনঃ barishalcrimetrace@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়