• Bengali English
  • বরিশাল Thursday, 1 April, 2021

বরগুনার বামনায় স্বতন্ত্র প্রার্থীর অফিস থেকে ককটেল ও পিস্তল উদ্ধার ২ স্বতন্ত্রপ্রার্থীসহ ২০জনের নামে মামলা

বরগুনা
|  1 April, 2021, 11:47 | আপডেট : 1 April, 2021, 11:47

রাসেল চৌধুরী, বামনা(বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার বামনা উপজেলার সোনাখালী বাজারে ইউপি নির্বাচনের স্বতন্ত্রপ্রার্থী(ঘাড়া প্রতীক) সোহেল সিকদারের নির্বাচনী অফিসে তল্লাশী চালিয়ে বিপুল পরিমানে ককটেল, বোমা তৈরীর সরঞ্জাম, একটি বিদেশী পিস্তল ও একটি গুলি ভর্তি ম্যাগজিন উদ্ধার করে বরগুনা গোয়েন্দা পুলিশ।

এ ঘটনায় গত বুধবার দিবাগত রাত দেড়টার দিকে বামনা থানায় ডিবি পুলিশ বাদি হয়ে অস্ত্র ও বিস্ফোরক আইনে দুই স্বতন্ত্র প্রার্থীসহ ২০জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।

মামলার আসামীরা হলেন, স্বতন্ত্রপ্রার্থী(ঘোড়া প্রতীক) মো. সোহেল সিকদার(৩৭) , স্বতন্ত্রপ্রার্থী(মটরসাইকেল প্রতীক) তরিকুজ্জামান সোহাগ(৩৮), ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক রাফান জোমাদ্দার আকাশ(২০), স্বতন্ত্রপ্রার্থীদের সমর্থক রাজ্জাক মল্লিক(২৫), সিদ্দিক ভুইয়া(২৩), শাওন(১৮), নিরু মল্লিক(২৬), শাহজাহান মল্লিক(৫৯), আলমগীর(৩৫), ইমরান(১৯), সোহাগ(১৭), হাসান(১৮), বাদল(২৯), রফিক(২০), ইলিয়াস(২০), বাবুল(২৮), ফয়সাল(১৮), হাসিব(৩২)আবু জাফর(১৮) ও হানিফ(৩২) ।

জানাগেছে, গত বুধবার দুপুর ১টার দিকে বামনা সদর ইউনিয়নের সোনাখালী বাজারে স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচনী অফিস থেকে নৌকা প্রতীকের সমর্থকদের লক্ষকরে ককটেল ও বোমা হামলা চালায়। এঘটনায় নৌকার ৯জন সমর্থক গুরুতর আহত হয়।

প্রায় ৩ঘন্টা দফায় দফায় বোমা হামলা চলার পরে বরগুনার ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে পৌছায়। পরে পুলিশ ও ডিবির যৌথ অভিযানে স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচনী অফিস থেকে বিপুল পরিমান ককটেল, বোমা তৈরীর সরঞ্জাম, একটি বিদেশী পিস্তল ও একটি গুলি ভর্তি ম্যাগজিন উদ্ধার করে। এসময় ওই ভবন থেকে দুই স্বতন্ত্রপ্রার্থীসহ ২০জনকে আটক করে গোয়েন্দা পুলিশ।

বামনা থানার অফিসার ইন চার্জ মো. হাবিবুর রহমান জানায়, স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচনী অফিসের বাথরুমের ভিতর থেকে বোমা তৈরীর সরঞ্জাম, বেশ কয়েকটি ককটেল ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। আককৃদের নামে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় তাদেরকে বরগুনা কোর্টে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশালক্রাইমট্রেস”কে জানাতে ই-মেইল করুনঃ barishalcrimetrace@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়