• Bengali English
  • বরিশাল Thursday, 1 April, 2021

ঝালকাঠিতে আ.লীগ ও বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, আহত ১০

ঝালকাঠি
|  1 April, 2021, 2:32 | আপডেট : 1 April, 2021, 2:32

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এইচএম আখতারুজ্জামান বাচ্চু ও বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মল্লিকের সমর্থকদের মধ্যে সংঘষের ঘটনায় অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে।

 

বুধবার রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আহরা বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষ, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য আমির হোসেন আমুর ছবি ভাঙচুরের ঘটনা ঘটে। পুলিশ ও আহতরা জানায়,

 

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুর কর্মী সমর্থকরা রাতে কুলকাঠি ইউনিয়ন পরিষদে প্রচার-প্রচারণার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় দলের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মল্লিক ও তার সমর্থকরা ওই এলাকা থেকে অতিক্রিম করার সময় উভয় পক্ষের মধ্যে কর্মীদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। বাচ্চুর কর্মী সমর্থকরা ইউনিয়ন পরিষদের কয়েকটি কক্ষে আশ্রয় নিলে হামলাকারীরা কক্ষ ভাঙচুর করে।

 

এতে ১০ কর্মী সমর্থককে আহত করে। ভাঙচুর করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আমির হোসেন আমুর ছবি। পরে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশালক্রাইমট্রেস”কে জানাতে ই-মেইল করুনঃ barishalcrimetrace@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়