• Bengali English
  • বরিশাল Thursday, 1 April, 2021

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা করোনা আক্রান্ত

পিরোজপুর
|  1 April, 2021, 2:48 | আপডেট : 1 April, 2021, 2:48

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট; পিরোজপুর: পিরোজপুরের কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডাক্তার মো. হাবিবুর
রহমান করোনা আক্রান্ত হিসাবে সনাক্ত হয়েছেন।

 

বুধবার (৩১ মার্চ) রাতে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জেলা সিভিল সার্জন অফিসে এ তথ্য প্রেরন করা হয় করোনা আক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হাবিবুর রহমান নিজেকে করোনা আক্রান্ত হিসাবে সনাক্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, গত মঙ্গলবার (৩০ মার্চ) নিজের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বুধবার (৩১ মার্চ) রাতে ওই নমুনা পরীক্ষার ফলাফল করোনা পজেটিভ হিসাবে আসে।

 

তিনি আরো জানান, গত ৩/৪ দিন ধরে তিনি সামান্য জ্বর ও কাশি অনুভাব করলে তার নমুনা টেস্টের জন্য পাঠানো হয়। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারী বাসভবনে হোম কোয়ারেন্টাইনে আছেন ।

 

এ ব্যাপারে জানতে জেলা হাসপাতালের সিভিল সার্জন মো. হাসনাত ইউসুফ জাকি’র মুঠোফোনে একাধীকবার ফোন দিলেও তিনি তা রিসিভ করেন নি। তাই তার কোন বক্তব্য পাওয়া যায় নি। তবে জেলা হাসপাতালের একটি সূত্র জানান, দ্বিতীয় ধাপে এ নিয়ে জেলায় মোট ১৪ জন করোনা আক্রান্ত হিসাবে সনাক্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বরিশালক্রাইমট্রেস”কে জানাতে ই-মেইল করুনঃ barishalcrimetrace@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়